ঢাকা , ২০শে জুন ২০১৮ ইং , ৬ই আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
প্রচ্ছদ » বাংলাদেশ » ঘুষের টাকাসহ আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিডি রিমান্ডে

ঘুষের টাকাসহ আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিডি রিমান্ডে

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোরের ভারপ্রাপ্ত ডিডি (ভারপ্রাপ্ত উপপরিচালক) নাজমুল কবিরকে এক দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

আজ বুধবার (১০ জানুয়ারি) যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি (ক) আদালতের বিচারক মো. শাহিনূর রহমান এই রিমান্ড মঞ্জুর করেন।

পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আশরাফুল আলম বিপ্লব জানান, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আসামি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক নাজমুল কবিরকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটি আমলি (ক) আদালতে উপস্থিত করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা ১-এর সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদ উপস্থিত ছিলেন।

অধিকতর তদন্তের স্বার্থে বাদীর পক্ষে তিনি আদালতে আসামি নাজমুল কবিরের তিন দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে আসামি পক্ষে শুনানিতে অংশ নেন যশোরের সিনিয়র আইনজীবী দেবাশীষ দাস ও অ্যাডভোকেট এমএ গফুর।

প্রসঙ্গত, এক মদের দোকানির লাইসেন্স নবায়ন বাবদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোরের ভারপ্রাপ্ত উপপরিচালক নাজমুল কবির তিন লাখ টাকা দাবি করেছিলেন বলে অভিযোগ করা হয়। পরে দুই লাখ টাকায় রফা হয়। সেই টাকাসহ গত ৩ জানুয়ারি বিকেলে নাজমুলকে তার কার্যালয় থেকে আটক করে দুর্নীতি দমন কমিশনের একটি দল।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা ১-এর সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম।

অ্যাডভোকেট বিপ্লব আরও জানান, রিমান্ড চলাকালে আসামি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কর্মকর্তাকে দুদক যশোর কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

জেলা প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম