ঢাকা || শুক্রবার , ১৯শে জানুয়ারি, ২০১৮ ইং || ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ || ২রা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

সিলেট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লালা সম্পাদক কুদ্দুছ নির্বাচিত

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোট গণনা শেষে শুক্রবার সকালে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে সভাপতি পদে বিজয়ী হয়েছেন এড.মো: লালা ও সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মোঃ আব্দুল কুদ্দুছ । সহ সভাপতি- ১ পদে মো. শফি আহমদ ও সহ সভাপতি-০২ পদে মো. আনোয়ার হোসেন। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো. আব্দুল কুদ্দুছ। যুগ্ম সম্পাদকের ২টি পদে – এন. আই. এম. মাছুম চৌধুরী ও মোহাম্মদ আব্দুছ ছাত্তার। সমাজ বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ দেলোয়ার হোসেন ও সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে মো. অহিদুর রহমান চৌধুরী। লাইব্রেরী সম্পাদক পদে মোছা. রাহিমা খানম রীমা ও প্রধান নির্বাচন কমিশনার পদে জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) ও সহকারী নির্বাচন কমিশনারের ২টি পদে পান্না লাল দাস ও মোহাম্মদ আব্দুল হান্নান।সহ সম্পাদক পদে ইমরান আহমদ, মো. রব নেওয়াজ রানা ও মো. হেদায়েত হোসেন তানবীর।এবং সদস্য পদে ১১ জন নির্বাচিত হয়েছেন।

মোট ১৩শ’ ৯৭ জন ভোটারের মধ্যে এবার ১২টি পদের বিপরীতে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।এর মধ্যে সভাপতি পদে-৪ জন, সহ সভাপতি- ১ পদে ২জন, সহ সভাপতি-০২ পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে মোট ৪ জন, যুগ্ম সম্পাদকের ২টি পদে মোট ৪ জন, সমাজ বিষয়ক সম্পাদক পদে ২ জন, সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে ২জন, লাইব্রেরী সম্পাদক পদে ২ জন, প্রধান নির্বাচন কমিশনার পদে ২জন, সহকারী নির্বাচন কমিশনারের ২টি পদে মোট ৩জন, সহ সম্পাদকের ৩টি পদে মোট ৯ জন এবং ১১টি সদস্য পদের বিপরীতে মোট ১৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গতকাল সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সমিতির ২নং বার হলের ২য় তলায় লাইব্রেরী কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন ২০১৮ এর দায়িত্বে থাকা প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মো. এমদাদুল হক এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন এডভোকেট মো. নুরুল আমিন ও এডভোকেট মো. গিয়াস উদ্দিন চৌধুরী।