ঢাকা উত্তরের মেয়র পদে মনোনয়নপত্র নিলেন অ্যাডভোকেট মেহেদী

ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অ্যাডভোকেট ড. মোমতাজ উদ্দিন আহম্মদ মেহেদী।

রোববার বিকালে আওয়ামী লীগের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মেহেদীর পক্ষে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি আমিনুল ইসলাম জুয়েল।

মোমতাজ উদ্দিন মেহেদী সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটিতে সদস্য হিসেবে দুই দফা দায়িত্ব পালন করেছেন।

ড. মমতাজ উদ্দিন আহম্মেদ মেহেদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করা ও ঢাকা উত্তরের জনগণের উন্নয়নের জন্য তিনি কাজ করবেন। তিনি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হলে সিটি করপোরেশন এলাকার সার্বিক উন্নয়নে সর্বোচ্চ শ্রম দিয়ে কাজ করবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তফসিল অনুযায়ী, আগামী ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র কেনা ও জমা দেওয়া যাবে আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত। আবেদনকারী প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই হবে ২১ ও ২২ জানুয়ারি। তা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।