সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি মঈন, সম্পাদক জিয়াউল

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৮ জানুয়ারি, ২০১৮ ১২:১০ অপরাহ্ণ

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মল্লিক মো. মঈন উদ্দিন আহমদ সভাপতি ও সৈয়দ জিয়াউল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) সারাদিন ভোটগ্রহণ শেষে রাত ৮টায় ফলাফল ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মো. শামসুল করিম।

নির্বাচনে ১৭৬ ভোট পেয়ে মল্লিক মো. মঈন উদ্দিন আহমদ সভাপতি পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. চান মিয়া পেয়েছেন ১১০ ভোট।

সাধারণ সম্পাদক পদে ২০৯ ভোট পেয়ে নির্বাচিত হন সৈয়দ জিয়াউল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মিজানুর রহমান পেয়েছেন ১২৯ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. আব্দুল খালেক ও মুহাম্মদ আজিজুর রউফ।

সহ-সাধারণ সম্পাদকের ২টি পদে ২২৮ ভোট পেয়ে হুমায়ুন কবির ও ১৯৯ ভোট পেয়ে মোহাম্মদ জসিম উদ্দিন নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আলম নূর ১৪৪ ভোট পেয়েছেন।

পাঠাগার সম্পাদক পদে ২০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সফিকুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জয়শ্রী দেব পেয়েছেন ১৪৪ ভোট।

সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আব্দুল মজিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ জুয়েল মিয়া পেয়েছেন ১২১ ভোট।

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সবিতা চক্রবতী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ নাজিম কয়েম আজাদ পেয়েছেন ১২৯ ভোট।

অর্থ সম্পাদক পদে মো. শাহাব উদ্দিন চৌধুরী এবং নির্বাহী সদস্য পদে মো. মাসুক আলম, মোহাম্মদ শামস উদ্দিন, মো. বজলুর রশীদ, মো. তৈয়বুর রহমান বাবুল ও মো. বশির উদ্দিন।

জেলা প্রতিনিধি/ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম