মাদক বিক্রির অভিযোগে মাসহ দুই ছেলের কারাদণ্ড

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ৬:৪২ অপরাহ্ণ

রাজবাড়ীতে গাঁজাসহ আটক মা ও দুই ছেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলা শহরের বিনোদপুর এলাকার মৃত মোস্তফা শেখের স্ত্রী তৈয়বা খাতুন (৫৪) তার ছেলে শাহীন শেখ (৩২) ও শাকিল শেখ (১৯)।

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানম এ দণ্ডাদেশ দেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা গণমাধ্যমকে জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালত মাদকবিরোধী অভিযান চালিয়ে শহরের বিনোদপুর এলাকার মাদক ব্যবসায়ী তৈয়বা খাতুনের বসত ঘর তল্লাশি করে। এসময় তৈয়বার বসতঘর থেকে ৫শ’ গ্রাম গাঁজা ও তার ছেলে শাহীনের বসত ঘর থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানমের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত গঠন করে তৈয়বা খাতুনকে আট মাস ও তার ছেলে শাহীন শেখকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

অপর অভিযানে সকাল সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী নুরপুর গ্রামে শ্বশুর বাড়ির বসত ঘর থেকে তৈয়বা খাতুনের অপর ছেলে শাকিল শেখকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা আরও জানান, দণ্ডপ্রাপ্ত মা ও দুই ছেলে পেশাদার মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা মাদক বিক্রি করে আসছিলেন।