আইনজীবীদের জন্যই খালেদাকে আরও অনেক দিনই জেলে থাকতে হবে

প্রতিবেদক : Admin
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:৩২ অপরাহ্ণ

‘বিএনপির আইনজীবীরাই আপনাকে বাড়িছাড়া করিয়েছেন, কুমন্ত্রণা দিয়ে মাঠ ছাড়া, সংসদ ছাড়া করিয়েছেন। এরা থাকলে আপনাকে আরও অনেক দিনই জেলে থাকতে হবে। তাই সাবধান হোন, নির্বাচনে আসুন। দয়া করে আর ষড়যন্ত্রের পথে যাবেন না। আমরা চাই না খালেদা জিয়া জেলে থাকুক।’

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় সংসদে একথা বলেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের উপর আনিত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

আগামী নির্বাচন নিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার এককভাবে নয়, সবাইকে নিয়েই নির্বাচন করতে চায়। তবে সেই নির্বাচন খালেদা জিয়ার ইচ্ছানুযায়ী নয়, সংবিধান অনুসারেই হবে। আমরাও চাই না খালেদা জিয়া জেলে থাকুক। আমরা তার সঙ্গে নির্বাচনী মাঠেই ফাইনাল খেলা খেলতে চাই। আর দেশবাসীকেই আগামী নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে তারা আলোকিত উন্নয়ন-সমৃদ্ধ বিনির্মাণের বর্তমান পথেই থাকতে চান, নাকি আবারও জঙ্গিবাদ-সন্ত্রাস-নাশকতা, হাওয়া ভবনের অন্ধকার যুগে ফিরে যেতে চান।

স্বাস্থ্যমন্ত্রী বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, প্রতিদিন ১০ লাখ ভোট বাড়লে খালেদা জিয়ার মুক্তির কী দরকার? জামিনের জন্য তার এতো আকুলতা কেন? আমরা চাই না বিএনপি নেত্রী জেলে থাকুক। আমরা নির্বাচনের মাঠে তাদের সঙ্গে খেলতে চাই। মাঠে এসে ফাইনাল খেলুন, কিন্তু ফাউল করবেন না।