জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন
জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন

জামালপুর বারে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নিরঙ্কুশ জয়

জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ ১৫টি পদে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থীরা জয়লাভ করেছে।

নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট মো. আমান উল্লাহ আকাশ, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী জিন্নাহ, সহ-সভাপতি (২) অ্যাডভোকেট মো. আছাদ উল্লাহ, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো.আব্দুস ছালাম (৪) বিজয়ী হয়েছেন।

এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. আলতাফুর রহমান, সহ-সাধারণ সম্পাদক (২) অ্যাডভোকেট শাহ মো. এনায়েত হোসেন হিটলার, অডিটর অ্যাডভোকেট আবু জাফর মো. আব্দুল্লাহ বাবু, পাঠাগার ও সাহিত্যবিষয়ক সম্পাদক অ্যাড. মো.নুরুল আমীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন বিজয়ী হয়েছেন।

সদস্য পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে অ্যাডভোকেট এম এ রায়হান পাপ্পু, অ্যাডভোকেট এস এম কামরুল হাসান পলাশ, অ্যাডভোকেট মাহফুজা সুলতানা সাথী, অ্যাডভোকেট মো. কামরুল হাসান মনি, অ্যাডভোকেট শামসুজ্জুহা ইসমাইল ও অ্যাডভোকেট রাসেদুল ইসলাম খোকন।

গতকাল মঙ্গলবার জামালপুর জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় হল রুমে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সারাদিন ভোটগ্রহণ ও ভোট গণনা শেষে রাত ১০টায় ফল প্রকাশ করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বপালন করেন অ্যাডভোকেট নির্মল কান্তি ভদ্র, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন আব্দুল বারী (১), মনোয়ার হোসেন, নুরুল ইসলাম সরকার ও হাফিজুর রহমান।