বার কাউন্সিলের সনদ বিতরণ অনুষ্ঠান ৭ এপ্রিল

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৫ মার্চ, ২০১৮ ৪:০৬ অপরাহ্ণ
বাংলাদেশ বার কাউন্সিল

বাংলাদেশ বার কাউন্সিলের সনদ বিতরণ অনুষ্ঠান আগামী ৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে ৬ এপ্রিল, ২০১৩ সালে তালিকাভুক্ত আইনজীবীদের আনুষ্ঠানিকভাবে সনদ প্রদান করা হবে।

আজ সোমবার (৫ মার্চ) আইনজীবীদের সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ও দেশের আইন পেশার সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের ওয়েবসাইটে সংস্থার সচিব মোঃ রফিকুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৬ এপ্রিল, ২০১৩ সালে তালিকাভূক্ত আইনজীবীদের আনুষ্ঠানিকভাবে প্রদান করা হবে। সনদ বিতরণ অনুষ্ঠান আগামী ৭ এপ্রিল (শনিবার) সকাল দশটায় রাজধানীর বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হবে।

এ লক্ষ্যে, উল্লেখিত তারিখে তালিকাভুক্ত আইনজীবীদেরকে অনুষ্ঠান ফি বাবদ ‘‘বাংলাদেশ বার কাউন্সিল”-এর অনুকূলে ২০০০/- (দুই হাজার) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/পে-স্লিপসহ আবেদনপত্র আগামী ১৫-০৩-২০১৮ তারিখের মধ্যে বার কাউন্সিলে পৌছানোর জন্য অনুরোধ করা হয়েছে। উক্ত তারিখের পর টাকা জমা দানের কোন সময় বর্ধিত করা হবে না। ইতোমধ্যে সাময়িক সনদপত্র উত্তোলন করে থাকলে উক্ত সাময়িক সনদপত্রের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

একইসঙ্গে মূল সনদ উত্তোলন ফরম ফি বাবদ ৩৫০/- (তিনশত পঞ্চাশ) টাকা এবং যারা ৬২ (২) ফরম জমা দেন নাই, ফরম ফি বাবদ ২০০/- (দুইশত) টাকা বি.বি.সি সঞ্চয়ী হিসাব-৩৪১২০৩০৬ (সোনালী ব্যাংক) নম্বরে ডিডি/পে-অর্ডার/পে-স্লিপ-এর মাধ্যমে নির্ধারিত ফরম সমূহ পূরণ করে জমা প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।