ঠাকুরগাঁও আইনজীবী সমিতির সভাপতি হালিম, সম্পাদক ফরিদ

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১১ এপ্রিল, ২০১৮ ৪:২৫ অপরাহ্ণ

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ ৭ জন এবং বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতিসহ ৫ জন নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সভাপতি পদে এ্যাড আব্দুল হালিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ্যাড শেখ ফরিদ।

আওয়ামীলীগ প্যানেলের নির্বাচিত অপর ৬ জন হলেন- সহ সভাপতি আবু তৈয়ব মো. নাজমুল হুদা, সহ সাধারণ সম্পাদক হাসিনুজ্জামান মিলার, লাইব্রেরি সম্পাদক জাকিয়া সুলতানা, কমনরুম ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহিম, নির্বাহী সদস্য শেখর কুমার রায় ও আবু সাঈম।

অপরদিকে বিএনপির নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ সভাপতি মো. মখদুম সাব্বীর, অর্থ সম্পাদক মামুন আলম এবং সদস্য যথাক্রমে মো. রাহিদ জামিল ও এ্যাড রবিউল ইসলাম।

এর আগে, গত সোমবার সকাল ১০ টায় ভোটগ্রহন শুরু হয়। চলে বিকেল ৪ টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার ছিল ১৭৩ জন। তাদের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১৬৮ জন আইনজীবী। রাতে ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট জাহাঙ্গির আলম এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন অ্যাড. জাহাঙ্গীর আলমসহ ৩ জন আইনজীবী। নির্বাচিত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।