সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন

দুই শতাধিক শিক্ষার্থীকে আর্থিক অনুদান দিলেন প্রধান বিচারপতি

 

পবিত্র শবেবরাত উপলক্ষে সুবিধাবঞ্চিত মেধাবী ২০৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

রাজধানীর দরবারে হজরত শাহ খাজা শরফুদ্দীন চিশতী (র.) সুপ্রিমকোর্ট মাজার মসজিদ প্রাঙ্গণে মঙ্গলবার সন্ধ্যায় বৃত্তি প্রদানের পাশাপাশি বিশেষ ওয়াজ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে আর্থিক চেক তুলে দেন। এ সময় তিনি মেধাবী শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুপ্রিমকোর্ট মাজার ও মসজিদ প্রশাসন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ সুপ্রিমকোর্ট ও হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইকোর্ট বিভাগের বিচারপতি মোহাম্মদ নুরুজ্জামান, বিচারপতি এ এফ এস আবদুর রহমান, বিচারপতি মো. আমির হোসেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, সুপ্রিমকোর্ট বিচার ও প্রশাসন বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার-২ ও সুপ্রিমকোর্ট মাজার ও মসজিদ প্রশাসন কমিটির সচিব মোহাম্মদ নজরুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক ও মাজার মসজিদ প্রশাসন কমিটির সিনিয়র কর্মকর্তা মুহাম্মদ আসাদুজ্জামান।

শবে বরাতের ফজিলতের ওয়াজ করেন মাজার মসজিদের খতিব মাওলানা আহমাদ হাসান চৌধুরী ফুলতলী, কোরআন তেলাওয়াত করেন মাজার মসজিদের পেশ ইমাম মাওলানা আহমাদ রেজা ফারুকী।