বিচারক মাহাবুবুর রহমানের আরোগ্য কামনায় আইন ও অধিকারের বিশেষ দোয়া

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১৫ মে, ২০১৮ ৪:৪৯ অপরাহ্ণ

 

আইন ও অধিকার সংস্থার আয়োজনে বিশিষ্ট শিক্ষাবিদ ও বিচারক মোঃ মাহাবুবুর রহমান এর আশু রোগ মুক্তি কামনায় এক দোয়া মাহফিল ও প্রার্থনা সভা গতকাল অনুষ্ঠিত হয়।

অ্যাড. শুভাশীষ শর্মার সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভার সভাপতিত্ব করেন দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ এর সম্পাদক ও সংগঠনের অন্যতম উপদেষ্টা সৈয়দ ওমর ফারুক।

সভায় অসুস্থ মোঃ মাহাবুবুর রহমানের রোগ মুক্তি কামনায় প্রার্থনা করে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি অ্যাড. উত্তম কুমার দত্ত, সিনিয়র সহ সভাপতি অ্যাড. দিদারুল আলম চৌধুরী, সংগঠনের সহ সভাপতি ও চট্টগ্রাম আইনজীবী বিজয়া সম্মিলন পরিষদের সভাপতি অ্যাড.তুষার সিংহ হাজারী।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অ্যাড.আর. কে আচার্য্য, অ্যাড.অনুপ আইচ টিটু প্রমুখ।

উক্ত দোয়া মাহফিল ও প্রার্থনা সভায় অসুস্থ মাহাবুবুর রহমানের আশু রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত করেন শিক্ষানবীশ আইনজীবী আব্দুল মোমেন এবং বিশেষ প্রার্থনা পরিচালনা করেন অ্যাড. শুভাশীষ শর্মা।

উল্লেখ্য যে, অসুস্থ মোঃ মাহাবুবুর রহমান চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি সহ দেশের বিভিন্ন জেলায় ম্যাজিস্ট্রেট ও বিচারক হিসাবে সততা, দক্ষতা এবং সুনামের সাথে দায়িত্ব পালন করেন। বিশেষ করে চট্টগ্রাম এবং কক্সবাজার আদালতে দায়িত্ব পালনকালীন স্বল্প সময়ে সর্বোচ্চ মামলা নিস্পত্তির রেকর্ড করে আলোচিত হন।

তিনি বর্তমানে পিরোজপুর জেলার ল্যান্ড সার্ভে ট্রাইবুনালের বিচারক হিসাবে দায়িত্বরত আছেন। এছাড়াও তিনি বিভিন্ন মানবিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। সাম্প্রতিক সময়ে তিনিঁ কিডনি ও হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন আছেন।