মেসি বড় না রোনালদো, তর্কের জেরে বিবাহ বিচ্ছেদ!

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৪ জুলাই, ২০১৮ ২:২৭ অপরাহ্ণ

ফুটবল জাহানের দুই কিংবদন্তি তারকা, মেসি-রোনালদোর ভক্তরা তাদের প্রতি ভালোবাসা প্রকাশের জন্য নানা কর্মকাণ্ড করে থাকেন। এবার মেসির খারাপ পারফরম্যান্সের জন্য কেউ কেউ আত্মহত্যাও করেছেন। অভূত সেসব কর্মকাণ্ডের তালিকায় এবার যুক্ত হল বিবাহবিচ্ছেদ! দুই তারকার কাছে এ খবর পৌঁছালে হয়তো তারাই দম্পতির ভাঙা সম্পর্ক জোড়া লাগিয়ে দিতেন। কিন্তু আপাতত তার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না।

একটু খোলাসা করে বলা যাক, প্রিয় দলের তারকার প্রতি ভালোবাসার টান কার না থাকে। সেই ভালোবাসাই এবার বাধা হয়ে দাঁড়িয়েছে দাম্পত্য জীবনে! মেসির প্রতি ঘৃণা থাকায় স্ত্রীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন রাশিয়ান এক স্বামী।

রাশিয়ান সংবাদমাধ্যম আর্গুমেন্তি ই ফাকতির খবরে আর্সেন নামের সেই লোক জানান, ‘বিশ্বকাপের শুরু থেকেই সে (স্ত্রী)আমাকে বলছিল, মেসি খেলতে জানে না। বিশেষ করে আইসল্যান্ডের কাছে পেনাল্টি মিসের পর থেকে।’

নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জয়ের পর পরিস্থিতি হয়ে ওঠে আরও ভয়াবহ। মেসিদের জয় উদযাপন করেছেন স্বামী কিন্তু তার স্ত্রী লুডমিলা তার সঙ্গে এ নিয়ে লিপ্ত হন বাগযুদ্ধে। তাতে মেজাজ হারিয়ে বসেন আর্সেন। তার স্ত্রী পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর ভক্ত। মেসি-রোনালদোর মাঝে কে সেরা এ নিয়েই চলে তাদের কলহ।

কলহের এক পর্যায়ে আর্সেন সিদ্ধান্ত নেন বিবাহ বিচ্ছেদের। ব্যাগ গুছিয়ে বাড়ি ছাড়েন। এর পর উরাল প্রদেশের আর্সেন চেলিয়াবিনস্ক আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা ঠুকে দেন।

অথচ এই বিশ্বকাপ দিয়েই ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলেন দুজন। ২০০২ বিশ্বকাপে ম্যাচ দেখার সময়েই কাছে আসা তাদের। যা পরে রূপ নেয় দাম্পত্যে। ঘুরে ফিরে সেই বিশ্বকাপ ঘটিয়ে দিল চূড়ান্ত পরিণতি!