পাঠাও আরোহী নিহতের ঘটনায় বিআরটিসির বাসচালক কারাগারে

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৫ জুলাই, ২০১৮ ৫:৪০ অপরাহ্ণ
কারাগার (প্রতীকী ছবি)

রাজধানীর বিমানবন্দর গোলচত্বর এলাকায় বিআরটিসির দোতলা বাসের ধাক্কায় নাজমুল হাসান (৩২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় বাসচালক আজিজুল হক সোহাগকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার (৫ জুলাই) ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আমিনুল হক চৌধুরী এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, বিমানবন্দর থানার পুলিশ আজ বিআরটিসি বাসচালক আজিজুল হক সোহাগকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে চালকের পক্ষে আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) শরীফ হোসেন জানান, এক পাঠাও (মোবাইল অ্যাপভিত্তিক মোটরসাইকেলে রাইড শেয়ারের সেবা প্রতিষ্ঠান) চালক তাঁর যাত্রীকে নিয়ে বিমানবন্দর গোলচত্বর দিয়ে যাওয়ার সময় বিআরটিসির একটি দোতলা বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে পাঠাও যাত্রী নাজমুল হাসানের মৃত্যু হয়। আহত হন পাঠাও চালক। তবে গুরুতর নয়।

নিহত নাজমুল হাসান একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গতকাল বুধবার সকালে রাজধানীর দক্ষিণখানের মোল্লারটেক এলাকার বাসা থেকে পাঠাওয়ের মোটরসাইকেলে করে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়।

ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।