ঢাকা , ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং , ৬ই আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
প্রচ্ছদ » বাংলাদেশ » কক্সবাজারে মক্কেলের ঘুষিতে আইনজীবী সহকারীর মৃত্যু

কক্সবাজারে মক্কেলের ঘুষিতে আইনজীবী সহকারীর মৃত্যু

কক্সবাজার শহরের আদালতপাড়ায় বিচারপ্রার্থীর মারপিটে কামাল উদ্দিন (৫৫) নামে এক আইনজীবী সহকারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে কক্সবাজার আইনজীবী ভবনের সামনের এ ঘটনা ঘটে।

কক্সবাজার আইনজীবী ভবনের সামনে খালেক নামে এক বিচার প্রার্থীর মারপিটে তার মৃত্যু হয়েছে বলে দাবি করেছে পরিবার, স্বজন ও সহকর্মীরা।

কামাল কক্সবাজার সদর উপজেলার পিএমখালী দক্ষিণ ডিকপাড়া এলাকার মৃত মো. নসিবের ছেলে ও একই এলাকার সাবেক ইউপি সদস্য।

কামালের ছেলে রশিদ আহমদ বলেন, একটি মামলার কাগজ নিয়ে সদরের ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার মোক্তারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান ও আমার বাবা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

একপর্যায়ে খলিল মাস্টার ও তার সাথে থাকা লোকজন আমার বাবাকে ঘুষি মারলে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। তার সহকর্মীরা উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কক্সবাজার আইনজীবী সহকারী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ তুহিন গণমাধ্যমকে বলেন, ঝিলংজা ইউনিয়নের লিংকরোড মুহুরীপাড়া এলাকার খলিলুর রহমান ওরফে খলিল মাস্টার নামে এক ব্যক্তির সঙ্গে একটি মামলার বিষয়ে কথা কাটাকাটি হয় কামালের। একপর্যায়ে খলিল ও তার সঙ্গীরা কামালকে বেদড়ক মারপিট করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কামরুল আজম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।