ঢাকা , ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং , ৬ই আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
প্রচ্ছদ » বাংলাদেশ » বাসের ধাক্কায় মায়ের কোলে থাকা শিশুর মৃত্যু, চালক-মালিকের জামিন

বাসের ধাক্কায় মায়ের কোলে থাকা শিশুর মৃত্যু, চালক-মালিকের জামিন

বাসের মালিক জয়নাল আবেদীন (বাঁয়ে) ও চালক মহিদ মিয়া ওরফে খোকন (সামনে ডানে)

কুষ্টিয়া চৌড়হাস মোড় এলাকায় মা রিনা খাতুনসহ শিশু আকিফাকে ধাক্কা দেওয়া ফয়সাল গঞ্জেরাজ বাসের মালিক ও চালককে জামিন দিয়েছেন আদালত। জামিনপ্রাপ্ত ব্যক্তিরা হলেন বাসের মালিক জয়নাল আবেদীন ও চালক মহিদ মিয়া ওরফে খোকন।

আজ সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টায় কুষ্টিয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালত তাঁদের জামিন দেন।

জামিনের ব্যাপারে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা ও কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী গণমাধ্যমকে বলেন, ফরিদপুর র‌্যাব গতকাল রোববার জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে তাঁদের কাছে সোপর্দ করে। আজ সকালে জয়নালকে আদালতে পাঠানো হয়। একই সঙ্গে বাসের চালক মহিদ মিয়া আদালতে আত্মসমর্পণ করেন। দুজনের আইনজীবী আদালতের কাছে তাঁদের জামিনের আবেদন করেন। আদালত তাঁদের জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, ফয়সাল গঞ্জেরাজ নামের বাসটি গত ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড় এলাকায়কুষ্টিয়া চৌড়হাস মোড় এলাকায় ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে। মামলায় বাসের মালিক, চালকসহ তিনজনকে আসামি করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা হলেন কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী।

এর আগে ফরিদপুর শহরের গোয়ালচামট নতুন বাসস্ট্যান্ড থেকে পরিত্যক্ত অবস্থায় বাসটি জব্দ করে পুলিশ। সে সময় সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে পুলিশের একজন চালককে দিয়ে বাসটি কুষ্টিয়া পুলিশ লাইন মাঠে রাখা হয়। জব্দ করা বাসের নাম ও নম্বর মুছে ডিপোর ভেতরে রাখা হয়েছিল।