ধর্মীয় বিষয়ে স্পর্শকাতর মন্তব্য: শেরপুরের জেলা জজকে প্রত্যাহার
বিচারক (প্রতীকী ছবি)

আট জেলা জজকে বদলি

জেলা ও দায়রা জজ এবং সমমর্যাদাসম্পন্ন আটজন বিচার বিভাগীয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে রোববার (৩০ সেপ্টেম্বর) এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাঙামাটির জেলা জজ মোহাম্মদ কাউসারকে আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হয়েছে। গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ মো. দলিল উদ্দিনকে রাঙামাটির জেলা জজ পদে, নাটোরের জেলা জজ মো. রেজাউল করিমকে সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এবং সিলেটের দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানকে নাটোরের জেলা জজ পদে বদলি করা হয়েছে।

বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক মো. হাসানুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩-এর বিচারক এবং ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৩-এর বিচারক এস এম জিয়াউর রহমানকে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক করা হয়েছে।

খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টি এম মুসাকে যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক এবং যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক অমিত কুমার দে-কে গোপালগঞ্জের জেলা জজ পদে বদলি করা হয়েছে।

এ ছাড়া সহকারী জজ ও সিনিয়র সহকারী জজ পদমর্যাদাসম্পন্ন ২৭৪ জন বিচার বিভাগীয় কর্মকর্তাকে নিয়োগ ও বদলি করা হয়েছে।

আট জেলা জজের বদলি সংক্রান্ত প্রজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুন