রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার ৫ আসামী

রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ : সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১৫ জানুয়ারি

রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলায় পাঁচ আসামির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৫ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার (৬ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক নাজিমুদ্দৌলা এ দিন ধার্য করেন।

মামলাটির সাক্ষগ্রহণের দিন ধার্য ছিল আজ। কিন্তু এদিন আদালতে কোনও সাক্ষী হাজির না হওয়ায় আগামী ১৫ জানুয়ারি পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন আদালত।

গত বছরের ৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করেন। ওই বছরের ১৯ জুন একই ট্রাইব্যুনাল আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করেন।

অভিযোগপত্রে আসামি সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অন্য আসামি সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেনের বিরুদ্ধে ওই আইনের ৩০ ধারায় ধর্ষণে সহযোগিতার অভিযোগ করা হয়।

প্রসঙ্গত, রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে ২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিনের দাওয়াতে ডেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়। এই অভিযোগে বনানী থানায় ওই বছরের ৬ মে একটি মামলা দায়ের করেন ধর্ষণের শিকার দুই শিক্ষার্থীর একজন।।