চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে মোল্লা আব্দুর রশিদ (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক পদে আবুল বাশার জয়ী হয়েছেন

চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির সভাপতি রশিদ, সাধারণ সম্পাদক বাশার

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন গতকাল শুক্রবার (৩০ নভেম্বর) উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয়টি এবং বিএনপি সমর্থিত প্যানেল থেকে নয়টি পদে জয়লাভ করেছে।

আওয়ামী লীগ-সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে মোল্লা আব্দুর রশিদ, সহসভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক আবুল বাশার, যুগ্ম সম্পাদক মনিবুল হাসান পলাশ এবং সদস্য শাহাঙ্গীর আলম মালিক ও সাজ্জাদ হোসেন।

অপরদিকে বিএনপি-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সহসভাপতি এসএম আসাদুজ্জামান গণি, যুগ্ম সম্পাদক আহসান আলী এবং সদস্য রুবিনা পারভীন, জিল্লুর রহমান, আসাদুজ্জামান মিল্টন, শাহজামাল জামাল, শাহিন আকতার, মেহেদী হাসান নয়ন ও আতিয়ার রহমান নির্বাচিত হয়েছেন।

ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় নির্বাচন কমিটির আহ্বায়ক আবদুর রশিদ চৌধুরী ফলাফল ঘোষণা করেন।

এর আগে শুক্রবার সকাল ৮টা থেকে একটানা দুপুর ১২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৬৬ জন ভোটারের মধ্যে ১৬১ জন ভোটাধিকার প্রয়োগ করেন এবং আটটি ভোট বাতিল ঘোষণা করা হয়।