বগুড়া আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম

বগুড়া আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিতদের নিরঙ্কুশ জয়

বগুড়া আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি-জামায়াত সমর্থিত আতাউর রহমান মুক্তা-সাইফুল ইসলাম প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করেছে। নির্বাচনে ১৩ পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১০টি পদে জিতেছে। আর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও মহাজোট মনোনীত আল মাহমুদ-জাকির হোসেন নবাব প্যানেল একজন সহসভাপতি ও দুটি নির্বাহী সদস্য পদ জয় পেয়েছে।

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্টের বিজয়ীরা হলেন- সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহসভাপতি মাশফিকুর রহমান তালুকদার রুবেল, যুগ্মসম্পাদক জাকারিয়া সুলতান সুজন ও এসএম নুরুজ্জামান মেহবুব, লাইব্রেরি ও সমাজকল্যাণ সম্পাদক আসিফ ইমরান জিসান, ম্যাগাজিন-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম শাহীন; কার্যনির্বাহী সদস্য পদে জহুরুল ইসলাম জিয়া, রবিউল ইসলাম বিপুল ও আবু বকর সিদ্দিক।

এছাড়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্যানেলের নির্বাচিতরা হলেন- সহসভাপতি মো. রহমতুল্লাহ, কার্যনির্বাহী সদস্য শাহাবুল ইসলাম ও সিদ্দিকা সুলতানা।

এর আগে, শুক্রবার (৩০ নভেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত বারের গওহর আলী ভবনে ভোটগ্রহণ করা হয়। ৬২১ ভোটারের মধ্যে ৬০৬ জন ভোট দেন। পরে রিটার্নিং অফিসার অ্যাডভোকেট বিনয় কুমার ঘোষ রাত ৯টায় ফল ঘোষণা করেন।