আদালত (প্রতীকী ছবি)
আদালত (প্রতীকী ছবি)

আত্মসমর্পণকারী আরও ৭ ইয়াবা ব্যবসায়ীর জামিন নামঞ্জুর

অস্ত্র ও ইয়াবা জমা দিয়ে আত্মসমর্পণকারী আরও সাত ইয়াবা ব্যবসায়ীর দুটি মামলায় জামিন নামঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালত তাদের জামিন নামঞ্জুর করেন।

কক্সবাজার কোর্ট পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত) রোমেল বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে আত্মসমর্পণকারী সাতজন ইয়াবা কারবারি তাদের আইনজীবীদের মাধ্যমে আদালতে জামিন আবেদন করেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করেছেন।

জামিন আবেদন করা সাতজন হলেন, কক্সবাজার শহরের পশ্চিম লারপাড়ার বাসিন্দা ও নুর মোহাম্মদ আনছারীর ছেলে শাহজাহান আনছারী, টেকনাফের মৃত নজির আহাম্মদের ছেলে সাহেদ কামাল ওরফে সাহেদ (৩২), আলী আহামদ ওরফে আলুগোলার ছেলে শামশুল আলম ওরফে শামশু মেম্বার (৩২), হুসাইনের ছেলে মঞ্জুর আলী (৩৫), মৃত ফজল আহম্মদের ছেলে রাসেল (২৮), মৃত ফজল আহাম্মদের ছেলে নুরুল আমিন (৩৫) ও মোহাম্মদ আলীর ছেলে আবদুল কুদ্দুস (২৪)।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নিজেদের অপরাধ শিকার করে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে অস্ত্র ও ইয়াবা জমা দিয়ে আত্মসমর্পণ করে ১০২ ইয়াবা ব্যবসায়ী। ওইদিন তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুইটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

১৯ ফেব্রুয়ারি কক্সবাজারের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির ভাই আব্দুস শুক্কুরসহ ১০ জন জামিনের আবেদন করেন। কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জেরিন সুলতানার বেঞ্চ তাদের জামিন নামঞ্জুর করেন।