সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বার্ষিক প্রীতিভোজ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠিত

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বার্ষিক প্রীতিভোজ রোববার (২৪ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্ট চত্বরে অনুষ্ঠিত হয়েছে। আইনজীবী সমিতির পক্ষ থেকে আয়োজিত বার্ষিক ভোজসভায় বিচারপতি, এমপি-মন্ত্রীসহ সমিতির বিভিন্ন স্থরের সদস্যরা অংশ নিয়েছেন। এ সময় বার্ষিক ভোজটি মিলনমেলায় পরিণত হয়।

বার্ষিকভোজের অনুষ্ঠানে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, আপিল বিভাগের বিচারপতি ইমান আলীসহ সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতিরা অংশ নেন। এ সময় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন, সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, বারের সাবেক সভাপতি ইউসুফ হোসেন হুমায়ুন, সাবেক সম্পাদক এ এম আমীন উদ্দিনসহ সিনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।

ভোজসভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মাহবুব আলী প্রমুখ।

প্রীতিভোজে সাধারণ আইনজীবীরা অংশ নিয়ে একজন আরেকজনের খোঁজ খবর নেন এবং দুপুরে একসঙ্গে খাবার গ্রহণ করেন। এ ছাড়াও ঢাকা আইনজীবী সমিতি ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের জন্য অনেক প্রার্থীকে ভোট চাইতে দেখা গেছে।

এ দিন সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।