চট্টগ্রামে ‘রোড ম্যাপ টু অ্যাডভোকেটশীপ’ বিষয়ক কর্মশালা ৯ মার্চ

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৬ মার্চ, ২০১৯ ১১:১৩ পূর্বাহ্ণ
চট্টগ্রামে 'রোড ম্যাপ টু অ্যাডভোকেটশীপ' বিষয়ক কর্মশালা

চিটাগং ল’ইয়ার্স অ্যান্ড ল’ স্টুডেন্ট’স সোসাইটির (সি.এল.এল.এস.এস) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ‘রোড ম্যাপ টু অ্যাডভোকেটশীপ’ বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়েছে।

আগামী শনিবার (৯ মার্চ) চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হবে।

চিটাগং ল’ইয়ার্স অ্যান্ড ল’ স্টুডেন্ট’স সোসাইটির কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট রিজওয়ান মাহমুদ মির্জার সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এ.এস.এম বদরুল আনোয়ার, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আইয়ুব খান, দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট কাজী ছানোয়ার আহমেদ লাভলু এবং চিটাগং ল’ইয়ার্স অ্যান্ড ল’ স্টুডেন্ট’স সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পলটন দাশ।

সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়ন্ত তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিতব্য কর্মশালার প্রশিক্ষকরা হলেন – বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী জাফর ইকবাল, চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী আকবর আজিজ ও বিহি চক্রবর্তী, ফেনী জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ জি এম ফারহান ইশতিয়াক এবং হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ অভিজিৎ চৌধুরী।

প্রশিক্ষণ শেষে বিকেল চারটায় সমাপনী অনুষ্ঠানে সনদপত্র প্রদান করা হবে। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।

এই কর্মশালার মিডিয়া পার্টনার সম্পূর্ণ আইন বিষয়ক অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম।