ইয়াবা পাচারকালে বান্ধবীসহ আটক পুলিশের এএসআই

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১১ মার্চ, ২০১৯ ১২:০৬ অপরাহ্ণ
প্রতীকী ছবি

কক্সবাজারে ইয়াবা পাচার করতে গিয়ে বান্ধবীসহ নিজামুল হক নামে পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) আটক হয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হাতে।

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক দিয়ে রোববার (১০ মার্চ) দুপুরে একটি মোটরসাইকেলে করে যাওয়ার সময় রামুর পেঁচারদ্বীপ রেজু ব্রিজ এলাকার বিজিবি চেক পোস্ট তাদের আটক করে। এসময় বিজিবি সদস্যরা নিজামুলের কাছ থেকে তিন হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করেন। তাদের মোটরসাইকলেটিও জব্দ করা হয়।

নিজামুলের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়। তার সঙ্গে থাকা নারী হাসিনা আক্তারের বাড়ি খাগড়াছড়িতে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসেন গণমাধ্যমকে বলেন, মেরিন ড্রাইভ সড়ক দিয়ে এক নারীসহ মোটরসাইকেলে করে যোগে কক্সবাজারের দিকে আসছিলেন নিজামুল। এসময় সন্দেহ হলে রেজুর ব্রিজ চেক পোস্টের বিজিবি সদস্যরা তাকে থামিয়ে তল্লাশি করেন। পরে তার কাছে ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় বিজিবি নিজামুল এবং ওই নারীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

তিনি আরও বলেন, খবর নিয়ে জানা গেছে, নিজামুল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে এএসআই হিসেবে কর্মরত ছিলেন। সেখানে ইয়াবা সংক্রান্ত একটি ঘটনায় তাকে সাময়িক বরখাস্তও করা হয়েছিল। কিন্তু তারপরও ইয়াবা পাচার বন্ধ করেননি তিনি। আটক নারীসহ তাকে পুলিশ সুপার কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।