হিরো আলম (ফাইল ছবি)

স্ত্রী নির্যাতনের মামলায় জামিন পাননি হিরো আলম

যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন মামলায় গ্রেফতার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম জামিন পাননি। বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার সোমবার (১১ মার্চ) বিকালে তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

হিরো আলমের পক্ষে বগুড়া বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন।

সাইফুল ইসলাম জানান, জেলা ও দায়রা জজ আদালতে হিরো আলমের অন্তঃবর্তীকালীন জামিন আবেদন করেছিলেন। বিচারক নামঞ্জুর করেছেন। শিগগিরই এ ব্যাপারে হাইকোর্টের আবেদন করা হবে।

এর আগে ৭ মার্চ বগুড়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হিরো আলমকে হাজির করা হয়। ওই সময় অ্যাডভোকেট মাসুদুর রহমান স্বপন জামিন চাইলে শুনানি শেষে বিচারক আহম্মেদ শাহরিয়ার তারিক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর থেকে হিরো আলম বগুড়া কারাগারে রয়েছেন। নিরাপত্তার স্বার্থে তাকে সেলে রাখা হয়েছে।

পুলিশ জানায়, যৌতুক না পেয়ে হিরো আলম গত ৫ মার্চ সন্ধ্যায় তার স্ত্রী সাবিয়া আক্তার সুমিকে মারধর করেন। শ্বশুর সাইফুল ইসলাম মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরদিন তিনি সদর থানায় হিরো আলমের বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম পেশায় ডিশ ব্যবসায়ী। মিউজিক ভিডিও করে ফেসবুকে ব্যাপক পরিচিতি লাভ করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।