অবশিষ্ট ৮ জেলার অধস্তন আদালতে মাতৃদুগ্ধপান কেন্দ্র স্থাপনের নির্দেশ
আইন মন্ত্রণালয়

জেলা জজ ও সমপদমর্যাদার ২২ কর্মকর্তাকে বদলি

জেলা জজ ও সমপদমর্যাদার ২২ কর্মকর্তার কর্মক্ষেত্র রদবদল করা হয়েছে। বৃহস্পতিবার আইন মন্ত্রণালয়ের আইন  ও বিচার বিভাগ থেকে এ-সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

ফরিদপুরের জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিনকে ময়মনসিংহে; জামালপুরের জেলা জজ মো. সাইদুর রহমান খানকে কিশোরগঞ্জ; নেত্রকোনার জেলা জজ কে এম রাশেদুজ্জামান রাজাকে সিলেট; পটুয়াখালীর জেলা জজ আবু মো. আমীমুল এহসানকে নেত্রকোনা; খাগড়াছড়ির জেলা জজ রোকসানা পারভীনকে পটুয়াখালী; গাইবান্ধার জেলা জজ রাশেদা সুলতানাকে রংপুর; ঝালকাঠির জেলা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিককে যশোর; মাগুরার জেলা জজ শেখ মফিজুর রহমানকে সাতক্ষীরা; মেহেরপুরের জেলা জজ মোহাম্মদ গাজী রহমানকে ঝালকাঠিতে বদলি করা হয়।

যশোরের জেলা জজ মো. আমিনুল ইসলামকে প্রেষণে ঢাকার জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার পরিচালক; শ্রম আদালতের চেয়ারম্যান (জেলা জজ) মো. নজরুল ইসলাম হাওলাদারকে খুলনার দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক; খুলনার দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক মো. আব্দুর রব হাওলাদারকে জয়পুরহাটের জেলা জজ; জয়পুরহাটের জেলা জজ মমতাজ পারভীনকে ঢাকা প্রশাসনিক ট্রাইবুনাল-১ এর সদস্য (জেলা জজ); দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জালাল উদ্দিনকে পঞ্চগড়ের জেলা জজ; গোপালগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. সাইফুল ইসলাম জামালপুরের জেলা জজ; কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা জজ) এ এইচ এম মাহমুদুর রহমানকে বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ); নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. রোকনুজ্জামানকে ঢাকার নারী নির্যাতন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক (জেলা জজ); ঢাকার কাস্টমস এক্সাইজ ও ভ্যাট অ্যাপিলেট ট্রাইব্যুনালের সদস্য মো. জাকির হোসেনকে মাগুরার জেলা জজ; নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব (জেলা জজ) মো. সেলিম মিয়াকে ফরিদপুরের জেলা জজ; খুলনার বিভাগীয় বিশেষ জজ (জেলা জজ) এস এম আবদুস সালামকে মেহেরপুর জেলা জজ; বান্দরবানের জেলা জজ লা মংকে আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা (জেলা জজ) এবং আইন ও বিচার বিভাগের উপসচিব (জেলা জজ) মো. সোহেল আহমেদকে ঢাকার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অ্যাপিলেট ট্রাইব্যুনালের সদস্য (জেলা জজ) হিসেবে বদলি করা হয়।

এ-সংক্রান্ত আদেশটি দেখতে ক্লিক করুন-