সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্টের ফলাফল ঘোষণা

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২১ মার্চ, ২০১৯ ৬:০৯ অপরাহ্ণ
বাংলাদেশের উচ্চ আদালত

সভাপতি ছাড়া অন্যান্য পদে ভোটের মাধ্যমে অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারী কল্যাণ ট্রাস্টের নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়েছে। এ নির্বাচন-সংক্রান্ত প্রধান কমিশনার ও হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান স্বাক্ষরিত ফলাফল সুপ্রিম কোর্টের ওয়েসসাইটেও প্রকাশ করা হয়।

নির্বাচিত কর্মকর্তারা হলেন- সাধারণ সম্পাদক মো. আবুল হাসেম, যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, দফতর সম্পাদক মো. সফিকুল ইসলাম, কল্যাণ সম্পাদক মো. আলাউদ্দিন শিকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ছাগির উদ্দিন শিকদার, মহিলা সম্পাদিকা তাসলিমা খানম, ধর্মবিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন ও কোষাধ্যক্ষ মো. মুখলেছুর রহমান আখন্দ।

এছাড়া নির্বাহী সদস্যরা হচ্ছেন কাইছার মিয়া, আল আমীন, আব্দুর রশীদ, শফিউল আলম চৌধুরী, মো. আতিকুর রহমান লিটন, মুন্সী শাওন রেজা, মো. আবু তালেব, মোহাম্মদ রাশেদ খান খাদেম, মো. আইয়ূব আলী, কাজী শহীদুল ইসলাম, মো. দারোদা মুয়াজ আশু ও মো. আবুল করিম মিয়া।

প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ সাইফুর রহমান জানান, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের একজন জ্যেষ্ঠ বিচারপতি এই কল্যাণ ট্রাস্টের সভাপতির দায়িত্বে থাকেন। এখন সভাপতির দায়িত্বে রয়েছেন আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মোহাম্মদ ইমান আলী।