নরসিংদী জজ কোর্টের আইনজীবী নিখোঁজ

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ৯ এপ্রিল, ২০১৯ ১১:৫৯ পূর্বাহ্ণ
আইনজীবী (প্রতীকী ছবি)

নরসিংদী জজকোর্টের আইনজীবী শাহজাহান এতমামদার নিখোঁজ রয়েছেন। গত শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার সময় সদর উপজেলা মোড়ের নিজ চেম্বার থেকে চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী গ্রামের বাসায় ফেরার পথে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় পরদিন সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন তার ছেলে মো. রুপম।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, রাত সাড়ে ৯টার দিকে উপজেলা মোড়স্থ নিজ চেম্বার থেকে বাসার উদ্দেশে বের হয়ে যান। অনেক রাত হয়ে গেলেও তিনি বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তার সঙ্গে থাকা দুটি মোবাইল ফোন নম্বরে কল করে সংযোগ বন্ধ পান। রাত সাড়ে ১২টার দিকে অ্যাডভোকেট শাহজাহানের নম্বর থেকে ছেলে রুপমের নম্বরে মিসড কল আসে। এ সময় ছেলে ফোন ব্যাক করলে তিনি সংক্ষিপ্ত কথায় জানান, “আমি জরুরি কাজে ঢাকায় আসছি, সকালে ফিরবো।” এ সময় তার অনার্স পড়ুয়া মেয়েকে ভালোভাবে পরীক্ষা দেওয়ার কথা বলেন। কোথায় আছেন? কখন গেছেন? প্রশ্ন করলে তিনি উত্তর দেননি এবং মোবাইলটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার খোঁজ মিলছে না।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়া বলেন, ‘এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরির পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছেন। সোমবার (৮ এপ্রিল) পর্যন্ত তার কোনও খোঁজ মেলেনি।’ সূত্র : বাংলা ট্রিবিউন