সিটি ইউনিভার্সিটি বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সিটি ইউনিভার্সিটির আয়োজনে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২৫ মে) সন্ধ্যায় রাজধানীর এলিফ্যান্ট রোডস্থ নিউ চিংড়ি চাইনিজ রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সিটি ইউনিভার্সিটির সভাপতি দেলোয়ার মাহমুদ আবির ও সঞ্চালনা করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-প্রচার সম্পাদক ফুয়াদ হাসান।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি অ্যাডভোকেট মো. নাজিম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নোমান হোসেন তালুকদার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সভাপতি অ্যাডভোকেট বিকাশ মজুমদার জয়; সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক কে এম খালিদ বিন ছায়িদ; সাংগঠনিক সম্পাদক এম সাচ্ছু আহমেদ; উপ-দপ্তর সম্পাদক মো. রামিম লিমন মোল্লা; সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম তুহিন; গাজীপুর জেলার সভাপতি ফাহাদ মৃধা; ময়মনসিংহ জেলার সভাপতি মাসুদ করিম; নারায়ণগঞ্জ জেলার আইন সম্পাদক রাহাত কবির জুয়েল, নিউমার্কেট থানা ছাত্রলীগের সভাপতি প্রিন্স ইসমাইল খালেক এবং সাধারণ সম্পাদক ইমরান হাসান শিমুল, সিটি ইউনিভার্সিটির সাধারণ সম্পাদক সাকিবুল হাসান খোকন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ ছাত্রলীগ নিউমার্কেট থানার সভাপতি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে সবখানে ছড়িয়ে দিতে হবে। তার আদর্শে সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার কোনও বিকল্প নেই।

প্রধান বক্তা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার বলেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ আমাদের প্রাণের সংগঠন। জাতির পিতার আদর্শে গড়া এ সংগঠন সবসময় সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল। শুধু নানা কর্মসূচিই নয়; নানা আন্দোলন সংগ্রামেও এই সংগঠন কার্যকরী ভূমিকা রেখে চলছে। জাতির পিতার আদর্শে প্রধানমন্ত্রীর নির্দেশনায় সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়ে তোলাই আমাদের প্রত্যয়। এই ধারাবাহিকতা বজায় থাকবে।

প্রধান অতিথি অ্যাডভোকেট মো. নাজিম বলেন, দেশের কল্যাণে সর্বত্র আমরা প্রস্তুত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন আন্দোলন সংগ্রামে রাজপথে থাকবে সবসময়। মুক্তিযুদ্ধবিরোধী চেতনাকে রুখে দেওয়া হবে।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। – সংবাদ বিজ্ঞপ্তি