নারী-শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সভা সোমবার

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৪ আগস্ট, ২০১৯ ২:০৫ অপরাহ্ণ

নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে এক আলোচনা সভার আয়োজন করেছেন সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম (এসএএলএফ)।

আগামী সোমবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে তিনটায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হবে।

‘প্রিভেনশন অব ভায়োলেন্স এগেইনস্ট ওমেন অ্যান্ড চিলড্রেন’ শীর্ষক অনুষ্ঠিতব্য এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারক বিচারপতি নাইমা হায়দার। অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন সাবেক এটর্নী জেনারেল এ এফ হাসান আরিফ, সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিনউদ্দিন, সুপ্রীম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট এ কে এম ফয়েজ ও সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. বশির আহমেদ প্রমুখ।

বিদেশী ডেলিগেটদের মধ্যে বক্তব্য রাখবেন সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম ( সালফ্ ) এর ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের সেক্রেটারি জেনারেল ও ভারতের সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট চিতরাঞ্জলি নেগি ও নেপালের সুপ্রীম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট ও সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট দিনেশ ত্রিপদী ; থাইল্যান্ডের সুপ্রীম কোর্টের আইনজীবী রবিন রাম চরন সহ প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংগঠনটির জাতীয় ও আন্তর্জাতিক চ্যাপ্টারের সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ।

-সংবাদ বিজ্ঞপ্তি