একাধিক পদে লোকবল নিয়োগ দেবে বাংলাদেশ বার কাউন্সিল
বাংলাদেশ বার কাউন্সিল (লোগো)

রেজিস্ট্রেশন কার্ড পাচ্ছেন আরো ১০ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ল’ গ্র্যাজুয়েটরা

আরও ১০ বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ল’ গ্র্যাজুয়েট শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের সময়সূচী প্রকাশ করেছে বাংলাদেশ বার কাউন্সিল। এই ধাপে রেজিস্ট্রেশন কার্ড পাবেন উত্তরা ইউনিভার্সিটি, দি পিপলস ইউনিভার্সিটি, প্রাইম ইউনিভার্সিটি, শেখ ফজিলাতুন নেসা মুজিব ইউনিভার্সিটি, আশা ইউনিভার্সিটি, সাউদার্ন ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক, মারারত ইন্টাঃ ইউনিভার্সিটি, নর্দান ইউনিভার্সিটি এবং ড্যাফোডিল ইন্টাঃ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

আইনজীবীদের সনদ প্রদানকারী প্রতিষ্ঠান ও দেশের আইন পেশার সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ বার কাউন্সিলের ওয়েবসাইটে সংস্থার ভারপ্রাপ্ত সচিব মোঃ আফজাল-উর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, উল্লেখিত বিশবিদ্যালয়ের মধ্যে উত্তরা ইউনিভার্সিটি আগামী রোববার (১ সেপ্টেম্বর) এবং বাকি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বুধবার (৪ সেপ্টেম্বর) টোকেন জমা দিয়ে রেজিস্ট্রেশন কার্ড সংগ্রহ করতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ‘ইন্টিমেশন ফরম’ তথা ‘পিউপিলেজ রেজিস্ট্রেশন ফরম’ জমাদানের পর ছয় মাস অতিক্রান্ত না হলে রেজিস্ট্রেশন কার্ড প্রস্তুত হয় না।

পরবর্তীতে অন্যান্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের (বার কাউন্সিলের চাহিত সকল কাগজপত্র ও তথ্যাদি নির্ধারিত ফরম্যাট অনুযায়ী স্ব স্ব বিশ্ববিদ্যালয় থেকে যথাযথ প্রাপ্তি সাপেক্ষে) শিক্ষার্থীদের ধারাবাহিকভাবে ধাপে ধাপে বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ড প্রদান করা হবে। এ সম্পর্কে বিস্তারিত যথাসময়ে নোটিশের মাধ্যমে জানানো হবে বলেও বিজ্ঞতিতে বলা হয়েছে।