প্রতীকী ছবি

আদালত চত্বরে পুলিশকে পিটিয়ে আসামির পলায়ন

আদালত চত্বরে পুলিশকে কিল-ঘুষি ও লাথি মেরে সাইফুল ইসলাম সাগর (২৮) নামে মাদক মামলার এক আসামি পালিয়েছে। বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে রোববার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রিজন ভ্যানে তোলার সময় ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে সদর থানায় মামলা হলেও আজ সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা এ তথ্য জানিয়েছেন।

তদন্তকারী কর্মকর্তা এসআই জিলালুর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়ার শেরপুর থানা পুলিশ সাইফুলকে মাদক মামলায় গ্রেফতার করে। রবিবার বিকালে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এরপর পুলিশ সদস্যরা আসামিদের সঙ্গে তাকে জেলা কারাগারে নেওয়ার জন্য প্রিজন ভ্যান তুলছিলেন। এসময় সে উপ-সহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবিরের বুকে কিল-ঘুষি ও লাথি দেন এবং হ্যান্ডকাপ খুলে পালিয়ে যান। এ ঘটনায় আদালতের এএসআই এমদাদুল হক রাতে সদর থানায় মামলা করেছেন।

কোর্ট ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, এ ব্যাপারে পুলিশ সুপারের কাছে রিপোর্ট দেওয়া হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর ফাঁড়ির এসআই জিলালুর রহমান জানান, সোমবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত সাইফুলকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারে অভিযান চলছে।