জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম

সদস্য সংগ্রহ কর্মসূচিতে ময়মনসিংহে আইনজীবী ফোরামের নেতারা

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ করার জন্য আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতরা ময়মনসিংহ বিভাগে গেছেন। বিভাগের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াসহ অন্যান্য আইনজীবী নেতরা সফরের সঙ্গে রয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ৭টায় রওয়ানা দিয়ে তারা দুপুরের দিকে ময়মনসিংহ জেলা জজ আদালতের আইনজীবী সমিতিতে পৌঁছেছেন। সেখানে দুপুর ২টার দিকে আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ কর্মসূচির কাজ শুরু করা হয়।

সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ কর্মসূচি পালন করতে ফোরামের আহ্বায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুল রহমানের নেতৃত্বে ময়মনসিংহ বিভাগে সদস্য সংগ্রহ কর্মসূচি শুরু করা হয়।

সদস্য সংগ্রহ কর্মসূচিতে ময়মনসিংহে আইনজীবী ফোরামের নেতারা

আহ্বায়ক কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুল রহমান ও ময়মনসিংহ বিভাগের সমন্বয়ক অ্যাডভোকেট সানাউল্লা মিয়াসহ বারের অন্যান্যদের সঙ্গে নিয়ে এ কর্মসূচি শুরু করা হয়েছে।

এর আগে গত ২২ অক্টোবরে সিদ্ধান্ত অনুযায়ী ২৭ অক্টোবর ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ, নরসিংদী ও মুন্সিগঞ্জ জেলা থেকে সাংগঠনিক কার্যক্রম শুরু করার প্রাথমিক সিদ্ধান্ত হয়।

ফোরামের আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিনিয়র আইনজীবী ফজলুর রহমান ছাড়াও অ্যাডভোকেট আব্দুল জব্বার ভূঁইয়া, ব্যারিস্টার বদরোদ্দোজা বাদল, অ্যাডভোকেট আফজাল এইচ খান, রফিকুল হক রাজা, মির্জা আল মাহমুদ, মো. শহিদুজ্জামান, এম মাসুদ রানা, মো. জামিউল হক ফয়সাল প্রমুখ এ সফরে অংশগ্রহণ করেছেন।