ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: 4 November, 2019 10:48 am
ল'ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী

বিচারপ্রার্থী, আইনজীবী ও আইন শিক্ষার্থীদের মুখপাত্র খ্যাত লক্ষ পাঠকের প্রাণের ভাববাহী আইনাঙ্গনের বহুল জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী আজ। এই মাহেন্দ্রক্ষণে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক সুপ্রিম কোর্টের আইনজীবী ড. বদরুল হাসান কচি সকল পাঠক, লেখক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

আইন, আদালত ও মানবাধিকার কেন্দ্রিক সংবাদ সেবা নিয়ে ২০১৪ সালের ৪ নভেম্বর সম্পূর্ণ আইন বিষয়ক দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের যাত্রা শুরু হয়। ইতোমধ্যে এক পা, দু’পা করে আইন বিষয়ক সংবাদ সেবায় সাফল্যের সাথে পাঁচ বছর অতিবাহিত করেছে।

সংবিধান দিবসে যাত্রা শুরু করা ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম নিরপেক্ষ নয়, সত্যের পক্ষে। আর সেই লক্ষ্যে ন্যায়ালয় ও মানুষের অধিকার বিষয়ক সংবাদ সেবায় সোচ্চার এই পত্রিকাটি। নাতিদীর্ঘ এ পথচলায় ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম আইন, আদালত, আইনজীবী, আইন শিক্ষার্থী ও বিচারপ্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে নিরলসভাবে সংবাদ সেবা দিয়ে আসছে।

শূন্য থেকে শুরু করা আইন বিষয়ক এই অনলাইন নিউজ পোর্টালটি সময়ের ব্যবধানে সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ডিজিটাল হকার ফেসবুকে লাখের অধিক ফলোয়ারের ভালোবাসা অর্জনে সক্ষম হয়েছে। হয়ে উঠেছে দেশের আইন শিক্ষার্থী ও আইনজীবীদের মুখপাত্র। সকলকে সাথে নিয়ে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম যেতে চায় আরও দূর-বহুদূর।