শাকিব খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা
চিত্রনায়ক শাকিব খান (ফাইল ছবি)

শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করল ভ্রাম্যমান আদালত

বাংলাদেশের চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। নকশা না মেনে রাজধানীর নিকেতনে বাড়ি করায় আজ সোমবার (১৮ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত তাঁকে জরিমানা করেন।

রাজউক সূত্র জানায়, সোমবার সকাল থেকে নিকেতন এলাকার কয়েকটি স্থানে রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। তখন নিকেতন এলাকার ব্লক-ই’র ৬ নম্বর রোডে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালায় আদালত। সেসময় নকশা বহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন। সেখানে আরও উপস্থিত ছিলেন রাজউক জোন-৪ এর অথরাইজ অফিসার মোহাম্মাদ হোসেন, সহকারী অথরাইজ অফিসার পারভেজ আহমাদসহ অন্যান্য কর্মকর্তারা।

রাজউকের জোন (৪) অথরাইজড অফিসার মোহাম্মদ হোসেন গণমাধ্যমকে বলেন, সকাল থেকে নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাচ্ছে। অভিযানের সময় শাকিব খান ওরফে রানা’র বাড়িটি নকশা না মেনে নির্মাণ করা হয়েছে বলে দেখা গেছে। এ কারণে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। রাজউকের তদন্তে দেখা যায়, ওই বাড়ির ছাদটি নকশা মেনে করা হয়নি।