ভ্রাম্যমাণ আদালতের জরিমানার টাকা আত্মসাৎ: অডিট করতে বললেন হাইকোর্ট
ভ্রাম্যমাণ আদালত

ধানমন্ডির ৯ প্রসাধনী দোকানে ৫ লাখ টাকা জরিমানা

বিএসটিআই’র অনুমোদন বিহীন প্রসাধনী সামগ্রী বিক্রি করায় রাজধানীর ধানমন্ডির রাপা প্লাজা ও জেনেটিক প্লাজার নয়টি দোকানে অভিযান চালিয়ে পাঁচ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের উপস্থিতিতে সোমবার (১৬ মার্চ) দুপুর আড়াটায় এই অভিযান শুরু হয়ে শেষ হয় রাত ৯টায়।

জরিমানাকৃত দোকানগুলোর মধ্যে- জেনেটিক প্লাজার সাবু শপকে এক লাখ টাকা, সপিরাস পার্ককে ৫০ হাজার টাকা, রায়না কালেকশনকে ৫০ হাজার টাকা, কারনিসাকে এক লাখ টাকা, রাপা প্লাজার ইএল বনিতাকে ৫০ হাজার টাকা, জাসনকে ৫০ হাজার টাকা, আলম জেনারেল স্টোরকে এক লাখ টাকা, মর্ডান চয়েজকে ৫০ হাজার টাকা এবং এসকেআর বিউটিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-২ (সিপিসি-২) অধিনায়ক মেজর এইচএম পারভেজ আরেফিন বলেন, প্রসাধনী ব্যবহারকারী কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। ধানমন্ডির রাপা প্লাজা ও জেনেটিক প্লাজায় বিএসটিআই’র অনুমোদন বিহীন প্রসাধনী সামগ্রী বিক্রি করায় নয়টি দোকানকে পাঁচ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে আমাদের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।