সড়ক দুর্ঘটনায় দায়বদ্ধতা ও ক্ষতিপূরণ বিষয়ক অনলাইন সেমিনার কাল

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ১২ আগস্ট, ২০২০ ৪:২৩ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় দায়বদ্ধতা ও সড়ক পরিবহন আইন ২০১৮ এর অধীনে ক্ষতিপূরণ বিষয়ক অনলাইন সেমিনার আয়োজন করেছে বাংলাদেশ লিগ্যাল এইড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) এবং টর্ট ল’ প্রোজেক্ট বাংলাদেশ।

আগামীকাল বৃহস্পতিবার (১৩ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৮ টায় ‘একাউন্টিবিলিটি ফর রোড ক্রাশেস: কমপেন্সেসন আন্ডার রোড ট্রান্সপোর্ট অ্যাক্ট ২০১৮’ শীর্ষক ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি ব্লাস্টের ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচারিত হবে।

ওয়েব সেমিনারে বক্তব্য রাখবেন বাংলাদেশ লিগ্যাল এইড অ্যান্ড সার্ভিসেস ট্রাস্টের পরিচালক ব্যারিস্টার সারা হোসেন, স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা প্রয়াত তারেক মাসুদের স্ত্রী ক্যাথরিন মাসুদ, তাজুল ইসলাম ও তাকবির হুদা।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৩ আগস্ট ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হন স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীর। অকালে প্রাণ হারনো উজ্জ্বল দুই নক্ষত্রের নবম মৃত্যুবার্ষিকীতে মর্মান্তিক সে দিন স্মরণ এবং সড়ক দুর্ঘটনায় দায়মুক্তির বিরুদ্ধে চলমান লড়াইয়ের অংশ হিসেবে বাংলাদেশ লিগ্যাল এইড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) এবং টর্ট ল’ প্রোজেক্ট বাংলাদেশ এর যৌথ উদ্যোগে ভার্চ্যুয়াল সেমিনারটি অনুষ্ঠিত হবে। সংবাদ বিজ্ঞপ্তি