৭ম বছরে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম

পথ চলার ৭ বছরে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম…

আইন, আদালত ও মানবাধিকার কেন্দ্রিক সম্পূর্ণ আইন বিষয়ক দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী আজ।

আইন-আদালত ও মানবাধিকার বিষয়ক সংবাদ সেবা নিয়ে ২০১৪ সালের আজকের দিনে (৪ নভেম্বর) ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের জন্ম। পথ চলার ৭ম বছরে পত্রিকাটি নিয়মিত লাখের অধিক পাঠকের ভালোবাসায় সিক্ত।

বিচারক, আইনজীবী ও আইনের শিক্ষার্থীদের মুখপাত্র হিসেবে পরিচিত ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম এই নাতিদীর্ঘ পথচলায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বরাবরই বদ্ধপরিকর। আইন, আদালত ও গণমানুষের অধিকারের কথা বলতে অঙ্গীকারাবদ্ধ ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম সংশ্লিষ্ট অঙ্গনের অনিয়ম-দুর্নীতি প্রকাশেও অকুতোভয়।

সহজ ভাষায় মানুষের কাছে আইন পৌঁছে দিতে নিয়মিত দৈনন্দিন জীবনে আইন শীর্ষক লেখা প্রকাশ করে থাকে। এছাড়া নাগরিকের আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতেও ভূমিকা রাখতে প্রাণান্তকর চেষ্টা অব্যাহত আছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে মতামত জানতে চাইলে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম সম্পাদক বলেন, ‘পাঠক ব্যতীত পত্রিকা নিষ্প্রাণ। অল্প সময়ে ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকমের প্রতি বিপুল পরিমাণ পাঠকের ভালোবাসা সাধারণ মুগ্ধতার মাত্রা ছাড়িয়েছে। আমাদের ছোট আয়োজনের মধ্যেও আমাদের প্রতি পাঠকের আস্থা ভালোবাসায় আমরা অভিভূত। তাই আমাদের পথ চলার ৭ বছরের সম্মুখে দাঁড়িয়ে সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের প্রতি অফুরান শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’

ফয়েজুর রহমান রিয়াজ/ বার্তা সম্পাদক, ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম