বার কাউন্সিল লোগো
বার কাউন্সিল লোগো

দ্বিতীয়বার লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীদের প্রবেশপত্র বিতরণের সময়সূচী

আসন্ন ১৯ ডিসেম্বর অনুষ্ঠিতব্য আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষায় দ্বিতীয়বার অংশগ্রহণকারী প্রার্থীদের প্রবেশপত্র সংগ্রহের সময়সূচী নির্ধারণ করেছে বাংলাদেশ বার কাউন্সিল।

আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ২০১৭ সালের ৭ জুলাই অনুষ্ঠিত এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা দ্বিতীয়বার লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে নির্ধারিত সময়সূচি অনুযায়ী প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

আগামী ১০ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রোল নাম্বার অনুযায়ী প্রবেশপত্র বিতরণ করা হবে।

বার কাউন্সিলের অফিসের পরীবাগস্থ ইউনিক হাইটস ভবনের উত্তর প্রান্তে ছোট গেইটে স্থাপিত বুথ থেকে লিখিত পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করা যাবে।

প্রবেশপত্র সংগ্রহে সংশ্লিষ্ট প্রার্থীদের বার কাউন্সিলের রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি অথবা ২০১৭ সালের এনরোলমেন্ট এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি জমা দিতে হবে।

রোল নাম্বার অনুযায়ী প্রবেশপত্র বিতরণের বিস্তারিত সময়সূচী জানতে বিজ্ঞপ্তি দেখুন।

অ্যাডমিট কার্ড বিতরণ বুথে বিশৃঙ্খলা হলে প্রবেশপত্র বিতরণ করা সম্ভব হবে না উল্লেখ করে বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্ধারিত সময়ে সংশ্লিষ্ট প্রার্থীকে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক পরস্পরের মধ্যে পর্যাপ্ত দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে প্রবেশপত্র সংগ্রহ করতে বুথের সামনে আসতে হবে।