টাঙ্গাইলে পৌর নির্বাচন বাতিল চেয়ে পুনরায় ভোট গ্রহণের দাবি আইনজীবীদের

টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি ও কারচুপির নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় নিরপেক্ষ নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে। মঙ্গলবার সকালে টাঙ্গাইল আদালত চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট ওমরাও খান দিপু। বক্তব্য রাখেন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: ফরহাদ ইকবাল, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম রতন ও জেলা জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: শাহজাহান কবীর।

মানববন্ধনটি পরিচালনা করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান স্বপন।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এখানে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী এস এম সিরাজুল হক আলমগীর। তিনি পেয়েছেন ৫৯ হাজার ৯৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানুর প্রাপ্ত ভোট ১৯ হাজার ৬৬০। তবে ভোটের দিন থেকেই নির্বাচনে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন বাতিল করে পুনরায় ভোট গ্রহণের দাবিতে আন্দোলন করছেন মাহমুদুল হক সানু।