পুরাতন কারাগারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান প্রধান বিচাপতি

পুরাতন কারাগারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধান বিচারপতি

বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবর্ষ উদযাপন বিষয়ক বাংলাদেশ সুপ্রিম কোর্ট জাজেস কমিটির সভাপতি বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এবং কমিটির সদস্যবৃন্দ বিচারপতি জনাব মোঃ নুরুজ্জামান, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি এম, ইনায়েতুর রহিম, বিচারপতি জনাব কৃষ্ণ দেবনাথ, বিচারপতি জাহাঙ্গীর হোসেন, বিচারপতি জে.বি.এম. হাসান, বিচারপতি মো: খসরুজ্জামান এবং বিচারপতি মো: শাহিনুর ইসলাম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি বিনীত শ্রদ্ধা নিবেদন এর লক্ষ্যে আজ ১৩ ফেব্রুয়ারি সকালে উমেশ দত্ত রোডের পুরাতন কারাগার পরিদর্শন করেন।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডট কমকে সংবাদটি নিশ্চিত করেন।

বাংলাদেশের প্রধান বিচারপতি কারাগারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় জাজেস কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে তাঁরা জাতির পিতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারাগারে যে কক্ষসমূহে অবস্থান করেছিলেন সে কক্ষ সমূহ পরিদর্শন করেন। এছাড়া কারাগারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন।

বাংলাদেশের প্রধান বিচারপতি, জাজেস কমিটির সদস্যবৃন্দসহ কারাগারে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন এবং দোয়া করেন। জাতীয় চার নেতা যে যে কক্ষ সমূহে অবস্থান করেছিলেন সে কক্ষসমূহ পরিদর্শন করেন।