ইউনিভার্সিটি অফ লন্ডন ল’ইয়ারস এসোসিয়েশনের ‘মিট এন্ড গ্রিট’ অনুষ্ঠান

২০২১ সালের ১৬ মার্চ শান্তিনগরের ওয়াটার গার্ডন রেস্টুরেন্ট এন্ড কনভনশন হলে আয়োজিত হয় ইউনিভার্সিটি অফ লন্ডন ল’ইয়ারস এসোসিয়েশন অফ বাংলাদেশ (উল্লাব) আয়াজিত ৩য় ”মিট এন্ড গ্রিট” অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানটি প্রায় দেড়শ আইনজীবী ও শিক্ষানবিশ আইনজীবীদের মিলন মেলায় উন্নিত হয়েছে। যারা প্রত্যেকেই ছিলেন ইউনিভার্সিটি অফ লন্ডন এর স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রির অধিকারী।

অনুষ্ঠান চলাকালীন সময়ে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি বিচারপতি এ এফ এম আবদুর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার তানভির পারভেজ, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মাঃ মাহফুজুর রহমান মিলন, বাংলাদশ সুপ্রিম কার্ট বার এসোসিয়েশন এর সদ্য সাবেক কোষাধ্যক্ষ ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরী, বাংলাদশ এবং সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন এর সাধারন সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ আরও কতিপয় আইনজীবী।
উল্লেখ্য, ২০১৭ সালে যাত্রা শুরু করা তুলনামূলক এই নবীন সংগঠনটি একটি অরাজনৈতিক পেশাজীবি সংগঠন, যার মূল লক্ষ্য ও উদ্দেশ্য ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে শিক্ষা গ্রহণ করে আসা আইনজীবী ও শিক্ষনবীশ আইনজীবীদর পেশাগত দক্ষতা বদ্ধি ও তাদের সকল সুবিধা অসুবিধাকে মূল্যয়নের সাথে বিবেচনা করা। যারা এখনো সংগঠনটির সদস্য হননি, তাদেরকে সদস্য হওয়ার আহবান জানানোর উপস্থিত বক্তারা সংগঠনের সকলকে একযোগে কাজ করার মাধ্যম আইনঙ্গনকে উজ্জল করা ও এই পেশার আর্থ-সামাজিক উন্নয়নে গঠনমূলক ভূমিকা রাখার জন্য সকলের প্রতি অনুরোধ ব্যক্ত করেন। এছাড়াও অনুষ্ঠানটি কে মনোরম করে তুলার উদ্দেশ্যে অনুষ্ঠানের বিশেষ অংশ হিসাবে ছিল নৈশভোজ ও সংগীত পরিবেশনের ব্যবস্থা।