বার কাউন্সিল লোগো
বার কাউন্সিল লোগো

হাইকোর্ট পারমিশন: অনলাইনে প্রবেশপত্র বিতরণ শুরু ২৫ ডিসেম্বর

হাইকোর্ট পারমিশনের লিখিত পরীক্ষা আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ দিন সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ প্রেক্ষিতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের অনলাইনে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

আজ সোমবার (২০ ডিসেম্বর) বার কাউন্সিল সচিব মো: রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি সংস্থার ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, লিখিত পরীক্ষার প্রবেশপত্র আগামী ২৫ ডিসেম্বর দুপুর ১২টা থেকে ৩১ ডিসেম্বর সকাল ৭টা পর্যন্ত সংগ্রহ করা যাবে। এক্ষেত্রে অনলাইন (http://bar.teletak.com.bd অথবা www.barcouncil.gov.bd) থেকে নিজ নিজ ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। প্রত্যেকের ডাউনলোডকৃত ছবিযুক্ত স্ব স্ব এডমিড কার্ড কালার প্রিন্ট করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যারা সফলভাবে লিখিত পরীক্ষার জন্য অনলাইনে আবেদন সম্পন্ন করেছেন তাদের সুবিধার জন্য প্রত্যেকের মোবাইল নম্বরে ইউজার আইডি ও পাসওয়ার্ড এসএমএস -এর মাধ্যমে পুনরায় প্রেরণ করা হবে। যে নম্বর প্রার্থী নিজের কন্ট্রাক্ট নম্বর হিসেবে অনালাইন আবেদন ফরমে উল্লেখ করেছেন।

এছাড়া, রোল নাম্বার অনুযায়ী পরীক্ষা-কেন্দ্রের তালিকা ৩০ ডিসেম্বর বার কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।