নিজ বাড়িতে আইন শিক্ষার্থীর আত্মহত্যা, ইউলার শোক
নিজ বাড়িতে আইন শিক্ষার্থীর আত্মহত্যা, ইউলার শোক

নিজ বাড়িতে আইন শিক্ষার্থীর আত্মহত্যা, ইউলার শোক

ময়মনসিংহের গৌরীপুরে জুবায়ের ইবনে নূর প্রজ্ঞা (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে পৌর শহরের কালীপুর মধ্যম তরফ এলাকায় ওই শিক্ষার্থী নিজ বাসায় আত্মহত্যা করেন।

জুবায়ের ইবনে নূর প্রজ্ঞা উপজেলার মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ কালনের ছেলে। তিনি রাজধানীর ইর্স্টান ইউনিভার্সিটির আইন বিভাগের মার্স্টাসের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ওই যুবক বাসার একটি কক্ষের দরজা বন্ধ করে ফাঁস নেয়। টের পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ইস্টার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের মেধাবী ছাত্র জুবায়ের ইবনে নূর প্রজ্ঞা এর মৃত্যু শোক প্রকাশ করেছে ইস্টার্ন ইউনিভার্সিটি ল’ ইয়ার্স অ্যাসোসিয়েশন (ইউলা)।

সংগঠনটির সভাপতি ঢাকা আইনজীবী সমিতির সাবেক দপ্তর সম্পাদক অ্যাডভোকেট এইচ এম মাসুম স্বাক্ষরিত এক শোক বার্তায় জুবায়ের ইবনে নূর প্রজ্ঞার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, জুবায়ের ময়মনসিংহের গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে গোল্ডেন জিপিএ -৫ এবং শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে ইন্টারমিডিয়েটে জিপিএ -৫ পেয়ে ইস্টার্ন ইউনিভার্সিটিতে আইন বিভাগে ভর্তি হয়েছিলেন।