সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি
সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি

সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম হাসপাতালে ভর্তি

আসন্ন বার কাউন্সিল নির্বাচনের প্রচারণায় গিয়ে অসুস্থ হয়ে পরেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে তাকে ভর্তি করা হয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি সাংবাদিকদের বলেন, “কামরুল ইসলাম ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। ডিহাইড্রেশনে আক্রান্ত হয়ে শারীরিক দুর্বলতা অনুভব করলে তিনি হাসপাতালে ভর্তি হন। তার শরীরে পানি শূন্যতা দেখা দিয়েছে। এ ছাড়া তিনি উচ্চ ডায়াবেটিকসে ভুগছেন।”

শামীম ইয়াজদানী আরও বলেন, ডা. খলিলুর রহমানকে প্রধান করে নয় সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে সাবেক মন্ত্রীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় নেওয়া হবে।

কামরুল ইসলাম ঢাকা-২ আসনের সংসদ সদস্য।

জানা গেছে, রাজশাহী বার কাউন্সিল নির্বাচন-২২ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভায় যোগ দিতে মঙ্গলবার কামরুল ইসলাম রাজশাহীতে আসেন। আসন্ন নির্বাচনে মো. কামরুল ইসলাম আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে সাধারণ আসনের প্রার্থী তিনি।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজশাহী ১নং বার ভবনে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভা শুরুর আগে কামরুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন অতিথি ছিলেন। অনুষ্ঠান শেষে লিটন হাসপাতালে কামরুল ইসলামকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন।