বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন (লোগো)
বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন (লোগো)

সহকারী জজ নিয়োগ: সুপারিশকৃতদের স্বাস্থ্য পরীক্ষা ২৯ মে

সহকারী জজ পদে নিয়োগের জন্য সুপারিশকৃত ১০২ জনের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন। চতুর্দশ বিজেএস এ সাময়িকভাবে মনোনীত এসব প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে।

সংস্থার পরীক্ষা নিয়ন্ত্রক জেলা ও দায়রা জজ শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বুধবার (১৮ মে) এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আগামী ২৯ মে সকাল ৯টায় যথাযথ স্বাস্থ্য বিধি মেনে স্বাস্থ্য অধিদপ্তর নির্ধারিত রাজধানীর পৃথক তিনটি হাসপাতালে একযোগে স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই তিন হাসপাতাল হচ্ছে- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান।

প্রবেশপত্র ছাড়া কোনো পরিক্ষার্থীকে স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে বিজেএস অনলাইন রেজিস্ট্রেশন সিস্টেম (BJS Online Registration System) এ লগিন (Log in) করে প্রবেশপত্রের প্রিন্ট করা যাবে।

রোল নাম্বার অনুযায়ী প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার স্থান এবং স্বাস্থ্য পরীক্ষা সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তি দেখুন।