জনপ্রিয় কণ্ঠশিল্পী কেকের মৃত্যু: মামলা করল পুলিশ
কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে

জনপ্রিয় কণ্ঠশিল্পী কেকের মৃত্যুতে পুলিশের মামলা

ভারতের বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে মারা যাওয়ার ঘটনায় মামলা হয়েছে। কলকাতার নজরুল মঞ্চ অডিটোরিয়ামে সন্ধ্যার কনসার্টের পর মঙ্গলবার (৩১ মে) রাতে মৃত্যু হয় জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করেছে কলকাতা পুলিশ।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, পুলিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা বার্তা সংস্থা পিটিআইকে মামলার বিষয়টি জানান।

ওই কর্মকর্তা বার্তা সংস্থাটিকে বলেন, ‘মামলাটি নিউ মার্কেট থানায় করা হয়েছে। এর আওতায় পাঁচ তারকা হোটেলটি পড়ে, হাসপাতালে নিয়ে যাওয়ার আগে কেকে যেখানে অসুস্থ বোধ করেছিলেন।’

সেই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘আমরা গায়ক কেকের মৃত্যুর তদন্ত শুরু করেছি এবং নিউ মার্কেট থানায় একটি অপমৃত্যুর মামলা নথিভুক্ত করা হয়েছে।

‘আমরা হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি এবং তাকে হাসপাতালে নেয়ার আগে কী ঘটেছিল, তা বোঝার জন্য সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছি।’

জানা গেছে, কলকাতার গুরুদাস কলেজের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন বলিউডের এই গায়ক। নজরুল মঞ্চে চলছিল অনুষ্ঠান। সেখানেই অসুস্থ বোধ করেন গায়ক। তারপর দ্রুত তিনি হোটেলে ফিরে যান। হোটেলে অবস্থার অবনতি হয়।

দ্রুত কলকাতার একটি হাসপাতালে নেওয়ার হয়। তবে হাসপাতালে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়েছিল বলে হাসপাতাল থেকে জানানো হয়। কী কারণে মৃত্যু হয়েছিল তাঁর, তা এখনো জানা যায়নি। তবে হার্ট অ্যাটাকের কারণেই মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।