আইন বিষয়ে শিক্ষক নিয়োগ
বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (লোগো)

আইন বিষয়ে শিক্ষক নিয়োগ

আইন বিষয়ে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়। শূন্যপদে বিধি মোতাবেক প্রদেয় ভাতাদিসহ উল্লেখিত বেতন গ্রেডে (জাতীয় বেতন স্কেল, ২০১৫) নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: প্রভাষক

খালি পদের সংখ্যা: ০২

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক/সমমানের পরীক্ষায় উভয়ক্ষেত্রে জিপিএ ৪.০ (৫ -এর স্কেলে) অথবা প্রথম বিভাগ অথবা ও-লেভেল এবং এ-লেভেলে ন্যূনতম ৩.৫ (৪ -এর স্কেলে)। আইন বিষয়ে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর উভয় পরীক্ষায় সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে।

বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদনের নিয়ম: বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bou.ac.bd) থেকে আবেদন ফরম ডাউনলোড করে আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সনদ, নম্বরপত্র, প্রশিক্ষণ ও অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) এবং চারিত্রিক সনদ ও জাতীয় পরিচয়পত্রের অনুলিপি ও পাসপোর্ট সাইজের ২ কপি ছবিসহ এক হাজার টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার রেজিস্ট্রার, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, গাজীপুর -১৭০৫ বরাবর প্রেরণ করতে হবে।

আবেদনকারীকে জনতা ব্যাংক, বাউবি ক্যাম্পাস শাখা, গাজীপুর বরাবর ইস্যুকৃত ১ হাজার টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদনপত্রের সাথে সংযুক্ত করে প্রেরণ করতে হবে। পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য হবে না।

আবেদন সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য জানতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

আবেদনের শেষ সময়: ১৬ জুন, ২০২২।