রণদাপ্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করলেন ৯ বিচারপতি

রণদাপ্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিদর্শন করলেন ৯ বিচারপতি

রণদাপ্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান কার্যালয় পরিদর্শন করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের নয়জন বিচারপতি।

গত শুক্রবার সকালে সংশ্লিষ্ট বিচারপতিরা নারায়ণগঞ্জে পৌঁছালে তাঁদের শুভেচ্ছা জানান কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

এই ৯ জন বিচারপতি হলেন- আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি এম ইনায়েতুর রহিম, বিচারপতি কৃষ্ণা দেবনাথ এবং হাইকোর্ট বিভাগের বিচারপতি মামনুন রহমান, বিচারপতি নাইমা হায়দার, বিচারপতি মোঃ রুহুল কুদ্দুস, বিচারপতি মোঃ ইকবাল কবির, বিচারপতি মোঃ খায়রুল আলম ও বিচারপতি মোঃ মাহমুদ হাসান তালুকদার।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রণদাপ্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চা–চক্রের পর বিচারপতিরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ঘুরে দেখেন। এ সময় তাঁদের সঙ্গে ছিলেন রণদাপ্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মনীন্দ্র কুমার রায় ও রেজিস্ট্রার সরকার হীরেন্দ্র চন্দ্র প্রমুখ।

এদিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ঘুরে দেখার আগে শুক্রবার সকালে নারায়ণগঞ্জের খানপুরে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান কার্যালয় পরিদর্শন করেন সংশ্লিষ্ট বিচারপতিরা।