ব্যক্তি বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তাঁর আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মে অমলিন হয়ে থাকবে

‘ব্যক্তি বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তাঁর আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মে অমলিন হয়ে থাকবে’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

আজ রোববার (১৪ আগষ্ট) দুপুর ২টায় চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে কোর্ট হিলস্থ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ভবনের সম্মুখস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবু মোহাম্মদ হাশেম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ.এইচ.এম. জিয়া উদ্দিনসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি যথাক্রমে অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, অ্যাডভোকেট মোহাম্মদ মুজিবুল হক, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আবদুর রশীদ, সমিতির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আজিজ উদ্দীন (হায়দার), অর্থ সম্পাদক অ্যাডভোকেট এম. সালাহ্উদ্দিন মনসুর চৌধুরী (রিমু), পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট মো. জাহিদুল ইসলাম চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট মো. মেজবাহ উদ্দিন (দোয়েল), নির্বাহী সদস্য যথাক্রমে অ্যাডভোকেট এ.এন.এম. রোকনুজ্জামান (মুন্না), অ্যাডভোকেট মোহাম্মদ খোরশেদ আলম, অ্যাডভোকেট শ্যামল চৌধুরী, অ্যাডভোকেট সেলিনা আক্তার, সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট এম. এ. নাসের চৌধুরী, অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, অ্যাডভোকেট মোহাম্মদ রফিকুল আলম, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট জহির উদ্দিন মাহমুদ, অ্যাডভোকেট কাজী মুহাম্মদ নজমুল হক, অ্যাডভোকেট দীন মনি দে, অ্যাডভোকেট চন্দন তালুকদার, অ্যাডভোকেট আবদুল আল মামুন, অ্যাডভোকেট মোহাম্মদ ফয়েজ উদ্দিন, অ্যাডভোকেট জোবাঈদা সরওয়ার চৌধুরী নিপা, অ্যাডভোকেট ফখরুল ইসলামসহ বিপুল সংখ্যক আইনজীবী।

শ্রদ্ধাঞ্জলি প্রদানের সময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, ব্যক্তি বঙ্গবন্ধুকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে কখনো হত্যা করা যাবে না। তাঁর আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মে অমলিন হয়ে থাকবে, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ এবং স্বাবলম্বী করার জন্য অঙ্গীকারবদ্ধ হন।