লক্ষ্মীপুরে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন


প্রকাশিত :০৪.০১.২০১৭, ৪:৩৪ অপরাহ্ণ

crime-and-jailলক্ষ্মীপুরে নিজ মেয়েকে ধর্ষণের মামলায় নিমাই চন্দ্র শীল নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়।

আজ বুধবার (৪ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এবং জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেম এ রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের শ্যামগঞ্জ গ্রামের নিমাই চন্দ্র শীল তার স্ত্রীর অসুস্থতার সুযোগে বিগত ২০০৬ সাল থেকে তার কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে আসছে। সর্বশেষ গত বছরের ২০ মে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণের পর বিষয়টি এলাকায় জানাজানি হলে পাষন্ড পিতা নিমাই বাড়ী থেকে পালিয়ে যায়। পরে এ বিষয়ে ভিকটিম নিজে বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি নিমাইকে ঢাকার মানিকনগর এলাকা থেকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন। মামলাটি বিচারে আসলে ৭ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত এ রায় দেন।

সরকার পক্ষে মামলা পরিচালনা করেন লক্ষ্মীপুর জজ কোর্টের পি.পি অ্যাডভোকেট মোঃ জসিম উদ্দিন এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আবদুল ওয়াহাব।

 

 

লক্ষ্মীপুর প্রতিনিধি/ল’ইয়ার্সক্লাববাংলাদেশ.কম



ট্রেডমার্ক ও কপিরাইট © 2016 lawyersclubbangladesh এর সকল স্বত্ব সংরক্ষিত।
Designed By Linckon